page contents
Cool Neon Green Outer Glow Pointer

অনলাইন থেকে অল্প অল্প ইনকাম করতে traffichurricane নিয়ে কাজের খোলামেলা আলোচনা With Screenshot

প্রথমেই আমার সালাম জানিয়ে শুরু করছি। আজ আমি সেরা পিটিসি সাইট traffichurricane এর সাথে আপনাদেরকে পরিচয় করিয়ে দেব। এখানে আপনি প্রতিদিন ১৫ মিনিট সময় ব্যয় করে 0.30$ আয় করতে পারবেন। আর আর্নিং বাড়াতে রেফারেল বাড়াতে হবে। কারন এই সাইটি রেফারেল আনিং এর ১০০% কমিশন দেয়। তার মানে ১ জন রেফারেল থাকলে আপনার প্রতিদিন আর্নিং হবে (0.30$+0.30$) = 0.60$ এভাবে ১০ জন রেফারেল থাকলে প্রতিদিন আর্নিং হবে (10 x 0.30$) = 3$. এখন এই সাইটে একাউন্ট করাসহ বিস্তারিত নিয়ম জেনে নেই।
.

বিদ্রঃ অ্যাকাউন্ট খোলার আগে জেনে নেওয়া ভালো, সাইটাতে এখন পরিচয় ভেরিফাই না করেও কাজ করা যাচ্ছে, পরে আবাার ভেরিফাই করতে হতে পারে এজন্য নাম& জন্ম তারিখ আপনার ভোটার আইডি কার্ড অনুযায়ী দিবেন সেম, আর যদি কাও আইডি কার্ড না থাকে তাহলে আপনার পরিচিত যেমনঃ মা, বাবা, বোন
এদের নামে অ্যাকাউন্ট টা খুলবে তাহলে কোন সমস্যা হবে না পরে যদি ভেরিফাই করতে বলে যদি!!!

.

এই সাইটির সুবিধাসমূহ

.
১. ইনস্ট্যান্ট প্রেমেন্ট করে Payza, PayPal এবং Solid Trust এ।
.
২. এর বেশিরভাগ ক্যাশ লিংক ০.০১ থেকে ০.০০৫ ডলার।
.
৩. দিনে ক্যাশ লিংক দুই বার পাওয়া যায়। এজন্য ভোর ৬.০০ থেকে ৬.৫৫ এই সময়ের মধ্যে একবার পাওয়া যায়। আবার সকাল ৭টা এর পরের যেকোন সময়ে একবার পাওয়া যায়।
.
৪. রেফারেল আনিং এর ১০০% কমিশন দেয়।
.
৫. ওয়েব সাইট বা যেকোন সাইটের ফ্রি এডভারটাইজ করা যায়।
.
৬. ভালো Android phone or Tablet হলেও আপনি এই সাইটটিতে কাজ করতে পারবেন।

আর অসুবিধাসমূহ


১. এই সাইটে মাঝে মধ্যে IP ব্লক দেখালে Internet Close করে পুনরায় Reconnect করুন যতক্ষন না পর্যন্ত সাইটে একসেস করতে না পারেন।
.
২. সব দিনই Cash Link একই রকম পাওয়া যায় না তবে বর্তমানে প্রতিদিনই অনেক বেশি Cash Link দিচ্ছে।
যদি আপনার পূর্বে কোন একাউন্ট করা না থাকে তাহলে নিচের লিংক থেকে একাউন্ট করে নিন। আর আমি আপনাকে একাউন্ট করা সহ Money Earn করার বিস্তারিত নিয়ম দেখিয়ে দিচ্ছি। যদি আপনাদের এই সাইটে একাউন্ট করতে গিয়ে IP নিয়ে সমস্যা হয় তাহলে গুগল ক্রোম বাউজার থাকলে এই hola add ons টি ইনস্টল করে নিন। লিংক- একান থেকে
.
.
.
আর আপনি যদি Android দিয়ে কাজ করতে চান তবে
শুধুমাত্র puffin web browser দিয়ে ভালো ভাবে কাজ করতে পারবেন Puffin Download
.
.
.
এখন একাউন্ট করার জন্য প্রথমে
এখানে গিয়ে
এরপর Signup বারে ক্লিক করলে Account রেজিস্টিশন অফশন আসবে। নিচের এই রকম ছবির মত
.


.
উপরের ছবিতে চিহ্নিত Box গুলো পূরণ করুন। তামধ্যে 11, 12, 13 নং এ Payza, PayPal এবং Solid Trust এ আপনার একাউন্টের Email ID দিন। যদি আপনার Payza, PayPal এবং Solid Trust এর যে কোন একটা একাউন্ট না থাকে তাহলে আপনার Email ID টা বসিয়ে দিন। এবং পরবর্তীতে Payza or PayPal or Solid Trust এর যে কোন একটি একাউন্ট তৈরি করার সময় সেই Email ID টা ব্যবহার করুন। তবে আমি সাজেস্ট করব Payza একাউন্ট করার জন্য। এখন 16 নম্বর প্রসিড এ ক্লিক করলে আপনার ইমেইলে একটি মেইল যাবে। মেইলটি লেখা কপি করে সংরক্ষন করে রাখুন। কারন Cash Out করার সময় এর তথ্যগুলো প্রয়োজন হবে। তারপর Login এ ক্লিক করে Username, Password এবং Captcha দিয়ে একাউন্ট এ Login করলে একটি পেজ আসবে। সেখানে ১০ সেকেন্ড অপেক্ষার পর Back to Dashboard ক্লিক করলে নিচের ছবির মত দেখতে পাবেন।

এবার Click Here to Go to Cash Links এ ক্লিক করলে ক্যাশ লিংক দেখতে পাবেন এবং সেগুলো ক্লিক করে আয় করুন।
.
একটাতে ক্লিক করুন

একটু অপেক্ষা করুন লোড হওয়ার জন্য

একটা ক্যাচার দিবে ওটা পুরোন করতে হবে
যেমন নিচের মত

এখন এই এড টা দেখা শেষ হয়েছে এখন আপনার অ্যাকাউন্ট এ গিয়ে দেখুন টাকা জমা হয়েছে কিনা

এখাবেই সব কয়টা এড ভিউ করবেন
প্রতিদিন ২-৩ বার এড দেই
আর একটি কথা আপনার যদি রেফারেল থাকে তার ১০০% কমিশন পাওয়ার জন্য প্রতিদিন ১০ টি Start Surfing ক্লিক সম্পূর্ণ করুন এবং ১০ ত্রেডিড জমান। যা দিয়ে আপনি আপনার ওয়েব সাইট বা যেকোন সাইটের ফ্রি এডভারটাইজ করতে পারবেন।
একটি মন্তব্য পোস্ট করুন
Blogger Widgets

Follow by Email