page contents
Cool Neon Green Outer Glow Pointer

চেষ্টা করে দেখতে দোষের কিছু নাই- হয়তো আপনিও প্রতি মাসে $300 থেকে $500 ইনকাম করতে পারবেন খুব সহজে Adsense এর বিকল্প হিসাবে।

আমাদের অনেকের অনেক ধরনের ওয়েব সাইট আছে কিন্তু তা থেকে ইনকাম করার কোন পথই আমাদের যানা নেই।যদিও দুই একটি পথ জানা আাছে তাও আবার অনেক কঠিন যেমন: Adsense এটি হচ্ছে একটি সোনার হরিন। যদিও অনেক কষ্টে বা অনেক কৌশলে Adsense পাওয়া যায় তাও আবার থাকতে হয় অনেক বয়ে।তাই আমি আপনাদের কাছে নিয়ে আসলাম এমন একটি অ্যাড প্রদর্শন সাইট তার নাম হলো
RevenueHits এখান থেকে আপনি মাসে হাজার হাজার ডলার ইনকাম করতে পারবেন। শুধু তাই নয় এখানকার অ্যাড আপনি এডসেন্স এর সাথেও ব্যবহার করতে পারবেন কোন সমস্যা হবে না।
 এই সাইট থেকে ১০০% টাকা পাওয়ার নিশ্চয়তা রয়েছে কারন এটি পৃথীবিতে ২য় এডস নেটওয়ার্ক সা্ইট। Adsense এর পরে এটির অবস্থান।

মজার ব্যাপার হলো এখানে ৩০ সেকেন্ডে একাউন্ড এপ্রুভ হয়ে যায়। আর সাইটে $20 ইনকাম হলেই ডলা্র উইথডো দেওয়া যায়। এই সাইট থেকে বাংলাদেশের যে কোন ব্যাংকে ডলার পাঠানো যায় এবং Payoneer Master Card ও ডলার পাঠানো যায় ।



একটি কথা স্পষ্ট করে দেওয় ভালো!
আপনি যদি মাসে $100 এর উপর ইনকাম করতে চান তাহলে আপনার ওয়েভ সাইটে দৈনিক ২ হাজার ভিজিটর এর উপর  থাকতে হবে!আর আপনি যদি মাসে $1000 এর উপর ইনকাম করতে চান তাহলে আপনার ওয়েভ সাইটে দৈনিক ১০ হাজার ভিজিটর এর উপর  থাকতে হবে!প্রথম মাস খানেক ইনকাম একটু কম হলেও পরবর্তিতে ইনকাম বাড়বে। যখন দেখবে আপনার ভিজিটর বেশি তখন ভালো মানের এডস প্র্দর্শন করবে।
এখন আমি আপনাদের দেখাবো কি ভাবে RevenueHits এ একাইন্ড করতে হয়। এবং তা থেকে কি ভাবে অ্যাড এর কোড জেনারেট করতে হয়।


একাউন্ড করতে প্রথমে এখানে ক্লিক করে  RevenueHits সাইটে প্রবেশ করুন

এই সাইটে প্রবেশ করার পরে নিচের মত  দেখতে পাবেন। এখন একউন্ড করতে Join Now বাটনে ক্লিক করুন।


এখন নিচের মত একটি পেজ আসবে। এখন এর নিম্নলিখিত ঘর গুলো ভালভাবে পুরন করুন। যেমন- আপনার নাম, আপনার সাইটের নাম এবং সাইটের ইউআরএল এবং এর পর আপনার ট্রাফিক টাইপ, এবং আপনার সাইটের ক্যাটাগরি দিয়ে Next Step  এ  ক্লিক করুন।

এখন নিচের মত আরো একটি পেজ আসবে। এখানে আপনার ইউজার নেম, পাসওয়ার্ড এবং আপনার ব্যবহৃত একটি ইমেইল ও একটি মো্বাইল নম্বর দিয়ে ক্যাপচা কোড পুরন করে সবশেষে Accept terms and condition অপশনে টিক চিহ্ন বসিয়ে দিয়ে Submit বাটনে ক্লিক করুন।

এরপর নীচের ধন্যবাদ জ্ঞাপক বার্তাটি দেখতে পাবেন। এখন যে ইমেইলটি দিয়ে আপনি  একাউন্টটি খুলেছেন ইমেইলে গিয়ে আপনার একাউন্টটি ভেরিফাই করে নিন।

আপনার একাউন্টটি ভেরিফাইড হয়ে যাওয়ার পরে, এখন আমি আপনার ইউজার নেম ও পাসওয়ার্ড দিয়ে একাউন্টে প্রবেশ করুন।


RevenueHits  থেকে কি ভাবে অ্যাড এর কোড জেনারেট করতে হয় তা নিচের ভিডিওতে দেখানো হলো।

ভিডিও লিংক
একটি মন্তব্য পোস্ট করুন
Blogger Widgets

Follow by Email