page contents
Cool Neon Green Outer Glow Pointer

পিটিসি সাইটে কাজ করে আয়ের আশা, অতঃপর চুল ছেড়া ছিড়ি, চলুন দেখি এবং প্রথম থেকে শুরু করে দেখি, এবার টাকা আপনার কাছে আসবেই!!

  • আমার কিছু কথাঃ

"ঘরে বসে আয়" কথাটা যেদিন প্রথম শুনেছিলাম তখন থেকেই অনলাইনে আয়ের স্বপ্ন দেখতে শুরু করি কিন্তু ভাল কাজ জানা না থাকলে স্বপ্নটা স্বপ্নই থেকে যাবে এটা যেদিন জানলাম সেদিন থেকেই গ্রাফিক্স ডিজাইন নিয়ে পড়াশোনা শুরু করে দিলাম। এখনও শিখছি। এর পাশাপাশি ২/৩ বছর আগে পার্টটাইম কিছু আয় করার জন্য বিভিন্ন পিটিসি সাইটে ক্লিক করে আয় করি। কিন্তু সাইটগুলো ভুয়া থাকায় আমার আয়কৃত ডলার ডলারই থেকে গেল। আমার পকেটে
আর আসল না। মনে হলো ক্লিক করে আয় করা সম্ভব নয়। সবই ভুয়া। কিন্তু অনলাইনে ঘেটেঘুটে যখন জানতে পারলাম অল্প হলেও ক্লিক করে আয় করা সম্ভব। আবার নতুন করে শুরু করার চিন্তা করলাম। কিন্তু আসল সাইট পাব কোথায়? আবার শুরু করলাম গুগলিং। অনেক জেনে শুনে, বুঝে, দেখে কয়েকটি সাইট খুঁজে পেলাম যারা সত্যিই টাকা পরিশোধ করে। কিন্তু আজ আমি আমার প্রিয় একটি পিটিসি সাইট http://goo.gl/mRxHnO নিয়ে আলোচনা করব। এখানে বলে রাখি অদম্য ইচ্ছা আর ধৈর্য না থাকলে আপনার এই টিউনটি পড়ে সময় নষ্ট করার কোন প্রয়োজন নাই। ধৈর্য সহকারে ২/৩ মাস কাজ করার পরেই আপনার এখান থেকে মোটামুটি একটা ইনকাম আসতে শুরু করবে যেটা সময় সাপেক্ষে আরো বাড়বে। কিন্তু দেখা যায় যে, কিছু লোক ৩/৪ দিন কাজ করার পরেই ধৈর্য হারিয়ে ফেলেন। আমি আবার বলছি ধৈর্য না থাকলে আপনি কোন কিছুতেই সফল হতে পারবেন না। বারবার বলা কথা আবার বলছি, "আয় করার কিংবা বড়লোক হবার শর্টকাট কোন রাস্তা নেই"। অনলাইন আয়ের জীবনে আপনাকে স্বাগতম!!

  • চলুন শুরু করিঃ

প্রথমে আপনার একটি পেজা একাউন্ট দরকার যেখানে আপনি আয়কৃত টাকা উইথড্র করবেন। পেজা একাউন্ট না থাকলে http://www.payza.com/ থেকে করে নিন। তারপর http://goo.gl/mRxHnO ক্লিক করে রেজিষ্ট্রেশন করে নিন।
NEOBUX
পেপাল/পেজা বক্সে আপনার পেজা ইমেইলটি দিন। রেজিষ্ট্রেশন হয়ে গেলে আপনি কিছু এড পাবেন। একটা একটা করে সবগুলিতে ক্লিক করুন। আপনি অফার থেকে মিনিজব করে বাড়তি কিছু আয় করতে পারবেন। প্রতিদিন এড দেখতে আপনার সময় লাগবে ২০-২৫ মিনিট। আপনার আয় হবে ৩/৪ সেন্ট। এভাবে ০.৬ ডলার (৬০ সেন্ট) হতে সময় লাগবে দুই সপ্তাহ। কিন্তু মিনিজব করলে তা ৩/৪ দিনেই সম্ভব। মনে রাখবেন আপনার প্রথম টার্গেট হলো ০.৬ ডলার আয় করা। ০.৬ ডলার আয় করতে করতে আপনি এই সাইট সম্পর্কে অনেক কিছু জানতে পারবেন এবং বলা যায় আপনার সফলতার ৮০% ই নির্ভর করে এই ০.৬ ডলার আয় করার মধ্যে। কারন, অনেকে এর আগেই হতাশ হয়ে ফিরে যায়। আমি বলব ধৈর্য ধরুন, ধৈর্য তেতো হয়, কিন্তু এর ফল হয় সুমধুর। তাই যে করেই হোক ০.৬ ডলার আয় করুন, তারপর কি করতে হবে আপনিই ভাল বুঝবেন। যাহোক আপনার যখন ০.৬ ডলার হবে তখন আপনার কাজ হবে ৩টি রেফারেল রেন্ট (ভাড়া) করা। বলে রাখছি শুধু ক্লিক করে আপনি প্রতি মাসে সামান্য কিছু আয় করতে পারবেন। কিন্তু রেফারেলের মাধ্যমে আয় আপনার আয়কে দ্রুত বৃদ্ধি করবে। মজার ব্যাপার হচ্ছে এখানে রেফারেল বাড়াতে হলে আপনাকে কাউকে রিকুয়েস্ট করতে হবে না। কারন, আপনি আপনার আয়ের অংশ দিয়েই রেফারেল রেন্ট করতে পারবেন। তাই কোন ইনভেস্ট করারও প্রয়োজন নাই। ৩টি রেফারেল রেন্ট করার পর আপনার আয় হবে প্রতিদিন ৮/১০ সেন্ট (প্রতি রেফারেল থেকে প্রতিদিন ২ সেন্ট কমিশন)। ৩য় সপ্তাহ পর আপনি আরো ৩টি রেফারেল রেন্ট করতে পারবেন। তখন আপনার রেফারেল হবে ৬ টি এবং আপনার প্রতিদিন আয় হবে ১৪/১৬ সেন্ট। ৪র্থ সপ্তাহে আপনি আরো ৫টি রেফারেল ক্রয় করতে পারবেন। তখন আপনার মোট রেফারেল হবে ১১টি এবং আপনার প্রতিদিন আয় হবে ২২/২৬ সেন্ট। ৫ম সপ্তাহে আপনি ১০টি রেফারে ক্রয় করতে পারবেন। তখন আপনার মোট রেফারেল হবে ২১টি এবং প্রতিদিন আয় হবে ৪০/৪৬ সেন্ট। এবাবে ৬ষ্ঠ সপ্তাহে আপনি আরো ২০টি রেফারেল ক্রয় করতে পারবেন। তখন আপনার মোট রেফারেল হবে ৪১টি এবং আপনার প্রতিদিন আয় হবে ৮২/৮৬ সেন্ট।
NEOBUX
এভাবে ২/৩ মাস নিয়মিত কাজ করার পর আপনার দৈনিক আয় হবে ৩/৪ ডলার। অনেকেই হয়তো ভাবছেন যে, এভাবে আয় বাড়তে থাকলে তো এক লাখ লাখ টাকা ইনকাম করার কথা। থামুন!! আগেই বলেছি কিছু মানুষ এখানে ৩/৪ দিন কাজ করার পর ধৈর্য হারিয়ে ফেলেন। আপনার কিছু রেফারেলও তাদের মধ্যেই পড়ে। তাই যেই রেফারেলগুলো ক্লিক করছে না তাদেরকে রিসাইকেল করতে হবে। মোট কথা হচ্ছে আপনাকে ধৈর্য ধরে কাজ করে যেতে হবে। আর অবশ্যই কাজটি সকাল ১১ টা থেকে পরদিন ভোর ৬ টার ভিতর করবেন। লোকাল সময় আর সার্ভার সময়ের পার্থক্যের কারনে এটা করতে হবে। বিস্তারিত লিখতে পারলাম না। আশা করি পরবর্তীতে আরো বিস্তারিত ভাবে লিখব। আপনি তাদের হেল্প পেজ থেকেও অনেক কিছু জানতে পারেন। আর হ্যা, আমি এই পোষ্টটিতে শুধু রেন্ট রেফারেল নিয়ে আলোচনা করেছি।
NEOBUX
যেহেতু বিষয় টা রেফারেল নিয়ে তাই উক্ত লিংক এ আমার রেফারেল লিংক দেওয়া আছে যদি কেউ আপত্তি মনে করে থাকেন তাইলে সরাসরি ঝাপ দিন http://www.neobux.com লিংক রেফার হতে চাইলে ochenaotithi দিন
অরজিনাল পোষ্ট http://goo.gl/SVWYWK

কোন মন্তব্য নেই:

Blogger Widgets