page contents
Cool Neon Green Outer Glow Pointer

আজ আপনাদের কে adf.ly থেকে আয় করিয়েই ছাড়বো কে কে রাজি হাত উচা

আজ আমি নিয়ে এলাম adf.ly থেকে কিভাবে টাকা উপার্জন করা যায় তার বাংলা টিউটরিয়াল।
প্রথমে আপনার একটি ব্লগ অথবা ওয়েবসাইট থাকতে হবে। যার সাহায্যে আপনি টাকা উপার্জন করবেন। আপনার ব্লগ অখআ ওয়েবসাইটে যত বেশি ভিজিটর হবে আপনার আয় তত বেশি হবে।
আয়য়ের পরিমান:
  1. আপনার ব্লগ/ওয়েবসাইটে প্রতি ১,০০০ ভিজিটরে আপনি পাবেন 1$ ডলার।
  2. যেকোন লিংখ শর্টকাট করে শেয়ার করলে সেই লিংক এ প্রতি ১,০০০ ক্লিকে 1 ডলার।
  3. Pop up এড এ প্রতি ১,০০০ ক্লিকে 1.5 ডলার।
  4. Referral এর মাধ্যমে আপনি আয় করতে পারেন প্রতি রেফারেল এর আয়ের উপর থেকে আপনি পাবেন ১০%।
প্রথমে আপনাকে এই সাইটে রেজিষ্ট্রেশন করতে হবে। রেজিষ্ট্রেশন করতে নিচের বেনারে ক্লিক করুন।
http://adf.ly/?id=1868966
Get paid to share your links!
ব্যানারে ক্লিক করার সাইটের হোম পেইজ আসবে। এখান থেকে “Join Now” বাটনে ক্লিক করুন। এবার নিচের মত একটি রেজিষ্ট্রেশন ফরম আসবে এখানে আপনার সকল তথ্য দিয়ে “Join” বাটনে ক্লিক করুন।
adf
এবার আপনার ই-মেইলে একটি ভেরিফাই লিংক যাবে সেখান থেকে একাউন্ট এক্টিভ করুন। তারপর নিচের নিয়মটি অনুসরণ করুন।
১। প্রথমে আপনার একাউন্টে লগিং করুন। তারপর “Tools” বাটনে ক্লিক করুন। এরপর “Pop up” বাটনে ক্লিক করুন। তাহলে নিচের মত একটি টেবিল আসবে। এবার “Use our Website Monetization Widget” বাটনে ক্লিক করুন। তাহলে একটি নতুন “Pop up” উন্ড আসবে। এখান থেকে “Domains selection type:” বক্সে আপনার সাইটে যে সকল সাইট এর লিংক থাকবে সেই সাইটের ডোমেইন লিংক দিন। যেমনঃ Google.com, Facebook.com, Ziddu.com, Yahoo.com, ।
এবার নিচের সব গুলো রেডিও সিলেক্ট করুন।
এবার নিচের কোড কপি করে আপনার ব্লগ/ওয়েবসাইটে পেস্ট করুন। [ব্লগ হলে “Layout” এ “Add a Gatget” বাটনে ক্লিক করুন। তারপর “HTML/JavaScript” বাটনে ক্লিক করুন এবার একটি নতুন উন্ড ওপেন হবে এখানে “Title” খালি রেখে “Content” বক্সে আপনার কোড টি পেস্ট করুন। এবার “Save” বাটনে ক্লিক করুন। আপনার কাজ শেষ। এবার আপনার সাইটে ভিজিট করুন। দেখবেন আপনার সাইট লুড হওয়ার ৫-১০ সেকেন্ড পর adf.ly এর এড আসবে। আপনাকে আর কিছুই  করতে হবে না। এবার এই এডে যত ক্লিক হবে আপনার তত আয় হবে।নিচে চিত্রের মাধ্যমে দেখানো হল।]
Untitled-2
[ওয়েবসাইট হলে “Head” ট্যাগে আপনার কোডটি পেস্ট করুন তাহলেই হয়ে যাবে। আর কিছু করতে হবে না।]
২। যেকোনো লিংক শর্টকাট করে যে কোনো জায়গায় শেয়ার করুন। যেমন: Facebook, Twitter, Globallshare, Tsu.co ইত্যাদি অথবা আপনার ওয়েবসাইটে যে ডাউনলোড লিংক দিয়েছেন সেই লিংক শর্টকাট করে দিতে পারে ।
৩। উপরের কোড এর মধ্যে “Pop up” কোড এড আছে।
৪। রেফারেল করতে প্রথমে হোম পেইজ থেকে “Referrals” বাটনে ক্লিক করুন। তারপর  Referral Program এর নিচে যে লিংক দেওয়া আছে সেই লিংক সবার সাথে শেয়ার করুন। এই লিংক এর মাধ্যমে যতজন একাউন্ট খুলবেন তারা সবাই আপনার রেফারেল হবে। তাদের আয় থেকে আপনি ১০% আয় পাবেন ।
যেকোন সমস্যা হলে আমার সাথে যোগাযোগ করতে পারে।
যোগাযোগ করতে কল করুনঃ admin
একটি মন্তব্য পোস্ট করুন
Blogger Widgets

Follow by Email