page contents
Cool Neon Green Outer Glow Pointer

পৃথিবীতে ঘটে যাওয়া অবিশ্বাস্য ও রহস্যজনক কিছু ছবির কথা





পৃথিবীতে ঘটে যাওয়া অবিশ্বাস্য ও রহস্যজনক কিছু ছবির কথা

পৃথিবীতে প্রতিনিয়ত ঘটে যাচ্ছে নানান ঘটনা সাক্ষী হিসেবে সেসব ঘটনার কিছু স্থির চিত্র রয়ে যাচ্ছে, আজ আমরা আপনাদের অবিশ্বাস্য কিছু ঘটনার ছবির বিষয়ে জানাব।

Unbelievable-Photos-1

অবিশ্বাস্য প্
রথম ছবিঃ এখানে আপনি দেখতে পাচ্ছেন একটি অগ্নি কুণ্ডলীর ছবি যেখানে আগুনের ধোঁয়াটি অনেকটাই বিশাল এক দানবের মত রূপ নিয়েছে। ধোঁয়ার কুণ্ডলীর ফাঁক দিয়ে আগুনের আভা দেখা যাচ্ছে যা অনেকটাই অগ্নি দানবের চোখের মতোই।

Unbelievable-Photos-2

অবিশ্বাস্য দ্বিতীয় ছবিঃ এটি একটি দ্বীপকে ঘিরে আকাশে খেলা করা একটি মেঘের অবস্থান দেখাচ্ছে , দেখে মনে হচ্ছে ঐ দীপে সত্যিকারের মেঘ দূতের আবির্ভাব হয়েছে।Unbelievable-Photos-4



অবিশ্বাস্য তৃতীয় ছবিঃ এখানে দেখুন একদল পর্যটক জাহাজের উপর থেকে সাগরে কত কাছ থেকে তিমি দেখছে। তিমি টি খেলা করতে করতে দর্শনার্থীদের খুব কাছে চলে এসেছে ফলে যেকোনো সময় ঘটতে পারে দুর্ঘটনা। তিমিটি এতই বিশাল যে এর সামান্য নড়া চড়ায় সম্পূর্ণ জাহাজ দুমড়েও যেতে পারে।

Unbelievable-Photos-5



অবিশ্বাস্য তৃতীয় ছবিঃ এটি একটি পারমাণবিক চুল্লীর ছবি এটি আকাশ থেকে তোলা হয়েছে এখানে পারমাণবিক চুল্লীর নির্গত ধোঁয়া এবং মেঘ মালা একই সাথে মিশে যাচ্ছে এবং তৈরি করেছে অসাধারণ এক আবাহ!

Unbelievable-Photos-6-387x600



অবিশ্বাস্য পঞ্চম ছবিঃ এটি একটি দ্বীপে অবস্থিত বিশাল খাড়া উঁচু পাহাড়। সম্পূর্ণ পাহাড়টি পাথরের। ঠিক ভাবে খেয়াল করে দেখলে দেখবেন পাহাড়ের চূড়াতে এক ব্যাক্তি সাইকেল নিয়ে কসরত করছেন। বিষয়টি যতই সোজা মনে হোকনা কেন ঐ সাইকেল আরোহীর বুকের পাটা আছে বলতেই হবে



Unbelievable-Photos-8



অবিশ্বাস্য ষষ্ঠ ছবিঃ এটি একটি হেলিকপ্টার উড্ডয়নের মোহড়া। ৪টি হেলিকপ্টার উড়তে উড়তে এতই কাছা কাছি চলে এসেছিল যে এরা নিয়ন্ত্রণ হারিয়ে একে অপরের সাথে ভয়ংকর সংঘর্ষে জড়িয়ে যায়।



Unbelievable-Photos-9



অবিশ্বাস্য সপ্তম ছবিঃ ছবিটি একটি ফটোগ্রাফির কারসাজি! দেখে মনে হচ্ছে এক লোক দাড়িয়ে আছে তবে ঠিক ভাবে খেয়াল করতে এটি অদৃশ্য মনে হবে।

Unbelievable-Photos-11 (1)



অবিশ্বাস্য অষ্টম ছবিঃ এটি একটি কোরিয়ান বাহিনীর মার্চ পাসের ছবি। ছবিটি দেখে বুঝা যাচ্ছে সামরিক বাহিনীর ছন্দ এবং নিমন তান্ত্রিকতা কতটা প্রবল!

Unbelievable-Photos-12





অবিশ্বাস্য নবম ছবিঃ এটি একটি বিমানের রান ওয়ে ছেরে ট্রাফিক রাস্তায় অবতরণের ছবি। এটি দেখে অনেকেই ভাবতে পারেন এটি কি করে সম্ভব? হ্যাঁ এটি সম্ভব হয়েছে, এটি একটি বিমানের যান্ত্রিক ত্রুটিতে জরুরী অবতরণের দৃশ্য।



Unbelievable-Photos-14





অবিশ্বাস্য দশম ছবিঃ এটি একটি যুদ্ধ জাহাজ থেকে যুদ্ধ মোহড়া চলাকালে কামানের গোলার নিক্ষেপণের দৃশ্য।

Unbelievable-Photos-16-349x600





অবিশ্বাস্য একাদশ ছবিঃ এটি একটি পাহাড়ের ছবি দেখে মনে পড়ছে বিখ্যাত আভাতার ছবির কথা? হ্যাঁ ঐ ছবিতে পরিচালক জেমস ক্যামেরুন এমন কিছু পাহাড় ব্যবহার করেছিলেন।

Unbelievable-Photos-18-408x600





অবিশ্বাস্য দ্বাদশ ছবিঃ প্রথম দেখে সবার মনে হবে এটি একটি এঁকে বেঁকে চলে আসা সাপের ছবি! আসলে না এটি একটি নদী। প্রকৃতির কি অপরূপ সৃষ্টি দেখুন!


Blogger Widgets